৫২ কেজি গাঁজা উদ্ধার, ৭ জন মাদক কারবারি আটক

৫২ কেজি গাঁজা উদ্ধার, ৭ জন মাদক কারবারি আটক



নিজস্ব প্রতিবেদক : ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে ৫২ কেজি গাঁজা উদ্ধারসহ ৭ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ কিশোরগঞ্জের আভিযানিক দল। 

এসময় ১টি প্রাইভেটকার, ১টি মাইক্রোবাস ও মাদক বিক্রয়ের নগদ ৩৪ হাজার ৫শত টাকা জব্দ করা হয়। 


আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার গঙ্গানগর এলাকার ইকবাল মিয়া (২৮), একই এলাকার মাসুম মিয়া (২৬), একই থানার বাইসার এলাকার সাদেক মিয়া (৩৮), নোয়াগাঁও এলাকার শিপন মিয়া (২৯), রাণীয়ারা এলাকার হেলাল মিয়া (৩৮), বগাবাড়ীর নুর আমিন (২৪) ও খুরাইশার এলাকার দিদার হোসেন (২৫)।


মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকার ও মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৫২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরা চালানের মাধ্যমে গাঁজা এনে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে মাদক কারবারিদের কাছে বিক্রয় করে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।