প্রাইভেটকারে ৫০২ বোতল ফেনসিডিল ও ৫০ কেজি গাঁঁজা

প্রাইভেটকারে ৫০২ বোতল ফেনসিডিল ও ৫০ কেজি গাঁঁজা



নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা থেকে ঢাকা অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫০২ বোতল ফেনসিডিল ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১ আভিযানিক দল। 

এসময় ৩ জন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  

গ্রেফতারকৃতরা হলেন- নারায়ণগঞ্জ সদর মডেল থানার দেওভোগ আক্রা এলএন রোড এলাকার কামাল হোসেন ইকু (৩৪), একই থানার পশ্চিম দেওভোগ এলাকার মো. মুন্না (২৯) ও আমহাট্রা জল্লারপাড়া এলাকার রাকিব হোসেন বাবু (৪০)। 


মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৫০২ বোতল ফেনসিডিল ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। কামাল হোসেন ইকু চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। নিয়মিত প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশে অভিনব কৌশলে নিষিদ্ধ ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে আসছিল। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।