রৌমারীতে টিকা নিতে আসা নারী-পুরুষের ভিড়

রৌমারীতে টিকা নিতে আসা নারী-পুরুষের ভিড়



শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারীতে করোনা প্রতিরোধে টিকা নিতে আসা নারী ও পুরুষের উপচেপড়া ভির দেখা গেছে টিকাদান কেন্দ্রগুলোতে। হাজার হাজার মানুষের ভিড়ে অসুস্থ্য হয়ে পড়েছেন অনেকেই। 

স্বাস্থ্য মন্ত্রালয়ের ঘোষনা মোতাবেক ২৬ ফেব্রæয়ারী একদিনে ১ কোটি প্রথম ডোজ টিকা শেষ হওয়ার ঘোষনা দেওয়ায় এই ভিড়ের সৃষ্টি হয়। 

শনিবার সকাল ৯ টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রসহ ও বিভিন্ন কেন্দ্রে গিয়ে দেখা গেছে এমন চিত্র।

স্বাস্থ্য কমপ্লেক্স অফিস সূত্রে জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের নির্দেশক্রমে বিভিন্ন এলাকার কমিউনিটি ক্লিনিক, স্কুল ও ইউনিয়ন পরিষদ চত্বরে ২২টি কেন্দ্রে এই টিকা দেওয়া হয়েছে। প্রথম ডোজ টিকা প্রায় ১৬ হাজার ও দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৬ হাজার। 

গণটিকাদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান ও বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সহ-সভাপতি শাহ মো. আ: মোমেন ও সাধারন সম্পাদক শাহাদত হোসেনসহ অনেকে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।