এমপিকে নিয়ে কটূক্তি: উল্লাপাড়ায় আওয়ামীলীগ নেতা গ্রেফতার

এমপিকে নিয়ে কটূক্তি উল্লাপাড়ায় আওয়ামীলীগ নেতা গ্রেফতার



উল্লাপাড়া ( সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জ -৪ উল্লাপাড়া আসনের সংসদ সদস্য তানভীর ইমামকে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে দায়ের করা মামলায় আলম খান (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের কানসোনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আওয়ামী লীগ নেতা আলম খান কানসোনা গ্রামের আব্দুস সালামের ছেলে।


উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জলের থানার মামলা সুত্রে জানা গেছে, গত ১ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখে স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমাম সম্পর্কে দুর্নীতিবাজ, অগণতান্ত্রিক, নেতা-কর্মী নিযার্তনকারী ও বিভিন্ন ধরনের কটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলম খান তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করিয়া প্রচার ও প্রকাশ করে। উক্ত পোস্টের আলোকে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯(১), ৩১(২) ও ৩৫(২) ধারায় মানহানি কর তথ্য প্রচারের মাধ্যমে এলাকায় বিশৃঙ্খলা পরিস্থিতি ও আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টার অপরাধে আলম খানের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করেন।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জলের মামলার প্রেক্ষিতে আলম খানকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান  জানান, আলাম খান সলপ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলর। রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে ব্যক্তিগত আক্রোশে তাকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।   


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।