দেওয়ানগঞ্জে স্থগিত ইউনিয়নে নির্বাচনের দাবিতে প্রার্থী মানববন্ধন

দেওয়ানগঞ্জে স্থগিত ইউনিয়নে নির্বাচনের দাবিতে প্রার্থী মানববন্ধন



হাবিবুর রহমান হাবিব: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করার প্রতিবাদে ও জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে দ্রুত নির্বাচনের দাবিতে ২ ফেব্রুয়ারি বুধবার দুপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

৩ নম্বর পাররামরামপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে স্থানীয় তারাটিয়া বাজার এলাকায় ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তালেবের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন স্বতন্ত্র চেয়ারম্যান সেলিম মিয়া, ইউপি সদস্য প্রার্থী ফিরোজ মিয়া, আনোয়ার হোসেন ,শিলা বেগম প্রমুখ। 

মানববন্ধনে চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য প্রার্থী ও সংরক্ষিত ইউপি সদস্য প্রার্থী সহ প্রায় ২ হাজার মানুষ অংশ গ্রহণ করেন। 

মানববন্ধনে অংশগ্রহণকারীরা ভোট গ্রহণে স্থগিত হওয়া পাররামরামপুর ইউনিয়নে দ্রæত সময়ের মধ্যে নির্বাচনের দাবি জানান। 

উল্লেখ্য গত ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নে ভোট গ্রহনের কথা থাকলেও নির্বাচনের আগের দিন ৩০ জানুয়ারি এই ইউনিয়নে নির্বাচন বন্ধে ৩ মাসের নিষেধাজ্ঞাদেশ জারি করেন হাইকোর্ট। এরপর থেকে নির্বাচনের কার্যক্রম বন্ধ রয়েছে এই ইউনিয়নে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।