কাজিপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

S M Ashraful Azom
0
কাজিপুরে  নানা আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন



কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: নানা আয়োজনে সিরাজগঞেরজর কাজিপুরে জাতীয় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে। 


দিবসটি উপলক্ষে রাত বারোটা এক মিনিটে উপজেলা প্রশাসন শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। 


ভোরে কাজিপুর উপজেলা আ.লীগ ও এর অঙ্গ সংগঠন, বীর মুক্তযোদ্ধাগণ, কাজিপুর প্রেসক্লাব, কালেরকণ্ঠ শুভ সংঘ, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটসহ নানা সংগঠন শহিদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 


বেলা এগারটায় উপজেলা প্রশাসনের আয়োজনে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর কাজিপুর উপজেলা পরিষদ হলরুমে দিবসটির তাৎপর্য তুলে এক আলোচনা ও দোয়ার আয়োজন করে উপজেলা প্রশাসন। 


অনুষ্ঠানে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত, শিক্ষা অফিসার হাবিবুর রহমান, কাজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল জলিল, ইসলামিক  ফাউন্ডেশনের ফিল্ড অফিসার ফেরদৌস আলম, ওলামালীগের সভাপতি মাওলানা আব্দুল মোত্তালিব। 

এরপর  রচনা  ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top