রৌমারীতে আয়শা ডায়গনস্টিক সেন্টারের উদ্বোধনে গণশিক্ষা প্রতিমন্ত্রী

রৌমারীতে আয়শা ডায়গনস্টিক সেন্টারের উদ্বোধনে গণশিক্ষা প্রতিমন্ত্রী



শফিকুল ইসলাম: কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় হাসপাতাল গেট সংলগ্ন ডিসি রাস্তায় আয়শা ডায়াগনস্টিক সেন্টারটি শুভ উদ্বোধন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি। 

সোমবার সকাল ১২ টার দিকে একটি অত্যাধুনিক রোগ নির্ণয় কেন্দ্র ডায়াগনস্টিক সেন্টারটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে রৌমারী সদর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও আয়শা ডায়াগনস্টিক সেন্টার এর পরিচালক জাহাঙ্গীর আলমের ব্যবস্থাপনায় আফসার আলী আঙ্গুরের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, আনোয়ারুল ইসলাম আঙ্গুর সহকারী অধ্যক্ষ কেরামতিয়া ফাজিল মাদ্রাসা, জাইদুল ইসলাম মিনু সাধারণ সম্পাদক যুবলীগ ও সদস্য।

আশরাফুল ইসলাম আঙ্গুর উপ-সহকারী কৃষি কর্মকর্তা বলেন, আমার বাবা সঠিক চিকিৎসার অভাবে মারা যান এবং তারও আশা ছিল এখানেই একটি ক্লিনিক দেওয়ার। পিতার আশা পূরনে আজ তার অবর্তমানে নিজস্ব সম্পত্তির উপর শেয়ারের মাধ্যমে ডায়াগনস্টিক সেন্টার নামে একটি চিকিৎসা কেন্দ্র খুলে দেওয়া হয়েছে। আমরা আশা করছি গরীব দুঃখি মানুষদেরকে অনেক সেবাই ফ্রি সার্ভিস দেওয়া হবে। 

প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি বলেন, সেবাই হউক উন্নত সেবা, সেবাই হউক, গরীব দঃুখি মানুষকে সুস্থ করে মুখে হাঁসি ফুটানোর সেবা। এ অবহেলিত অঞ্চলে এরকম একটা সেবা মূলক প্রতিষ্ঠান গড়ে তোলাটাই মহত্বের কাজ। আমরা আশা করি এরকম সেবাটাই হবে আপনাদের কাম্য। অবহেলিত অঞ্চলে এরকম একটা সেবামূলক প্রতিষ্ঠান গড়ার প্রতিষ্ঠাতাদের সকলকে জানাই অভিনন্দন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।