আমার ব্রা-র সাইজ নিচ্ছে ভগবান: শ্বেতা তিওয়ারি

আমার ব্রা-র সাইজ নিচ্ছে ভগবান শ্বেতা তিওয়ারি



সেবা ডেস্ক: আবা’রও বিতর্কে এলো ছোট-পর্দা’র জনপ্রিয় অভিনেতা শ্বেতা তিওয়ারি। সম্প্রতি তাঁ’র আসন্ন ওয়েব সিরিজস্টপা’র”-এ’র প্রচারে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। 

সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শ্বেতা তাঁ’র অন্তর্বাসে’র বিষয়ে কথা বলতে গিয়ে সেই মন্তব্যে’র সঙ্গে ভগবানে’র নাম জড়িয়ে ফেলেন, সেই কা’রণেই নেটিজেনদে’র রোষে’র মুখে পড়েছেন তিনি।

 

শ্বেতা’র সঙ্গেস্টপা’রনামক ওয়েব সিরিজে একসঙ্গে অভিনয় করেছেন রোহিত রায়, দিগাঙ্গনা সূর্যবংশী সৌ’রভ রাজ জৈন। বুধবা’র মধ্যপ্রদেশে’র ভোপালে একটি  প্রেস কনফারেন্সে হাজি’র হয়েছিলেন তাঁরা। ফ্যাশন ওয়ার্ল্ড নিয়ে তৈরি এই ওয়েব সিরিজে’র একটি বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন সৌ’রভে’র সঙ্গে অভিনয় ক’রতে গিয়ে একটি দৃশ্যে তাঁ’র মনে হয়েছে যেন ভগবান তাঁ’র ব্রা-এ’র সাইজ নিচ্ছেন। সৌ’রভ মহাভা’রত ধারাবাহিকে শ্রীকৃষ্ণে’র ভূমিকায় অভিনয় ক’রতেন, সেই সূত্রেই এই কথা বলেন শ্বেতা। কিন্তু তাঁ’র এই মন্তব্যে’র জেরে নেটিজেনরা রেগে  গেছে তাঁ’র উপ’র।

 

শুধুমাত্র নেটিজেনই নয়, এই মন্তব্যে’র জেরে বিজেপি(BJP) নেতা যিনি মধ্যপ্রদেশে’র স্বরাষ্ট্রমন্ত্রীও বটে, সেই নরোত্তম মিশ্রে’র তোপে’র মুখে পড়েছেন শ্বেতা। ইতিমধ্যেই নরোত্তম মিশ্র পুলিসকে শ্বেতা তিওয়ারি’র মন্তব্য তদন্ত করে ২৪ ঘণ্টা’র মধ্যে রিপোর্ট জমা দেওয়া’র নির্দেশ দিয়েছেন। মিশ্র বৃহস্পতিবা’র সাংবাদিকদে’র বলেন, 'আমি এটি শুনেছি এবং আমি এ’র তীব্র নিন্দা জানাই। আমি ভোপালে’র পুলিস কমিশনা’রকে এটি’র তদন্ত করে ২৪ ঘন্টা’র মধ্যে রিপোর্ট দেওয়া’র নির্দেশ দিয়েছি। এ’র পরে, আমরা দেখব এই বিষয়ে কী ব্যবস্থা নেওয়া যায়।'

 

শ্বেতা তিওয়ারি ছোট পর্দা’র অন্যতম জনপ্রিয় এবং প্রিয় অভিনেতা। 'কসৌটি জিন্দেগি কে'-তে প্রে’রণা চরিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। তাঁকে শেষ দেখা গিয়েছিল খতরোঁ কে খিলাড়ি রিয়ালিটি শোয়ে। তিনি অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বরুণ সুদ এবং বিশাল আদিত্য সিংয়ে’র সঙ্গে টপ ফাইভে ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।