কুড়িগ্রামে বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে মানববন্ধন

কুড়িগ্রামে বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে মানববন্ধন



ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক চত্বরের সামনে স্বাধীনতা শিক্ষক পরিষদের ব্যানারে ৮ দফা দাবী নিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। 

এসময় বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আহসান হাবীব রানা, সাধারণ সম্পাদক সহ-অধ্যাপক এস.এম সালাহউদ্দিন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক আয়নাল কবীর, শিক্ষক নেতা মামুন সেলিম, গোলাম আজম, তাসাদ্দুক হোসেন তাপস প্রমুখ। 

বক্তারা বলেন, ঐতিহাসিক মুজিববর্ষে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন সার্বজনিন বিজ্ঞান ভিত্তিক শিক্ষা ব্যবস্থা বাস্তবায়ন করা হোক। কোভিটকালিন সময়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাওয়ায় শিক্ষকদের অনেক সমস্যা হচ্ছে। এজন্য শিক্ষকদের পূর্ণাঙ্গ উৎসব ভাতাসহ ৮দফা দাবী পুরণের লক্ষ্যে একটি স্মারকলিপি জেলা প্রশাসনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর হস্তান্তর করা হয়। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।