সরকারি কর্মকর্তা কর্তৃক রিকল ২০২১ প্রকল্পের কার্যক্রম পরিদর্শন

সরকারি কর্মকর্তা কর্তৃক রিকল ২০২১ প্রকল্পের কার্যক্রম পরিদর্শন



নূরুজ্জামান খান: জামালপুরের দেওয়ানগঞ্জে সরকারি কর্মকর্তাবৃন্দ বেসরকারি সংস্থা উন্নয়ন সংঘের রিকল ২০২১ প্রকল্পের মাঠ পর্যায়ের কার্যক্রম বুধবার দুপুরে পরিদর্শন করেছেন। 

অক্সফ্যাম ইন বাংলাদেশ এর সহযোগিতায় এবং উন্নয়ন সংঘের বাস্তবায়নে বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিরগ্রামে রিকল ২০২১ প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করা হয়। 

দেওয়ানগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আহসান হাবিব ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী রাকিবুল ইসলাম মাঠ পর্যায়ে পরিদর্শনকালে কান্দিরগ্রাম গ্রাম উন্নয়ন সংঘের সিবিও নির্বাহী কমিটি, নারী আড্ডা দল, নারী ওয়াশ দল, উৎপাদক দল, যুব-যুবতী দলের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। 

মতবিনিময় সভায় এসময় অন্যান্যের মধ্যে উন্নয়ন সংঘের অর্থ ও প্রশাসন বিভাগের পরিচালক জিয়াউর রহমান, উন্নয়ন সংঘের রিকল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোৎ¯œা আক্তার, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম সহ উন্নয়ন সংঘের এফএফ , ভলান্টিয়ার উপস্থিত ছিলেন। 

মতবিনিময় শেষে সিবিওর নারী সদস্যদের তৈরি করা কান্দিরগ্রাম স্যানিটারী ন্যাপকিন সেন্টার , নারীদের জন্য নির্মিত ¯œানাগার পরিদর্শন করেন সরকারি দুই কর্মকর্তা।

পরিদর্শনকালে তারা এই এলাকায় স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন করা, নলকূপ প্রদান, যুব-যুবতীদের প্রশিক্ষণের আওতায় নিয়ে আসা সহ সরকারি সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস প্রদান করেন।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।