উল্লাপাড়ায় দ্বাদশ গ্রন্থমেলার উদ্বোধন করলেন সাংসদ তানভীর ইমাম

উল্লাপাড়ায় দ্বাদশ গ্রন্থমেলার উদ্বোধন করলেন সাংসদ তানভীর ইমাম



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ‘আট আনার আলো ছড়িয়ে পড়ুক সবখানে’এই স্লোগানকে সামনে নিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উল্লাপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ৭ (সাত) দিনব্যাপী দ্বাদশ গ্রন্থমেলার উদ্বোধন করা হয়েছে। 


সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। 


উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান, আন্তর্জাতিক মাতৃভাষার মাসে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রতি বছরের ন্যায় এ বছরেও ৭ (সাত) দিনব্যাপী গ্রন্থ মেলার আয়োজন করেছে উল্লাপাড়া উপজেলা প্রশাসন। 


এবারের গ্রন্থমেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, লাইব্রেরি ও ব্যক্তি উদ্যোগে ৪০ টি স্টল স্থান পেয়েছে। 


এছাড়াও খেলনা সামগ্রী ও খাদ্য বিক্রির জন্য আরো ২১ টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে।  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রতিদিন মেলার মঞ্চে ধারাবাহিকভাবে সংগীত পরিবেশন করবেন।


উদ্বোধন অনুষ্ঠানে এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় মোঃ মনিরুজ্জামান পান্না, রীবলী ইসলাম কবিতা, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবিন্দু। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।