বিভিন্ন ছাড়ে পালিত হচ্ছে অপো সার্ভিস ডে

বিভিন্ন ছাড়ে পালিত হচ্ছে অপো সার্ভিস ডে



ঢাকা, ফেব্রুয়ারি ০৯, ২০২২: প্রতিবারের ন্যায় আবারও শুরু হয়েছে অপো সার্ভিস ডে। ‘কেয়ার অ্যান্ড রিচ’ এই থিমকে সামনে রেখে ১০ থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই সার্ভিস ডে। 

দিবসটি উপলক্ষে গ্রাহকরা অপোর কাস্টমার কেয়ারে নানাবিধ সেবা উপভোগ করতে পারবেন।

অপো জানায়, বিক্রয়োত্তর সেবা মানেই শুধুমাত্র ফোন মেরামত নয়। এটি একটি সার্বিক সেবা কার্যক্রম যা গ্রাহককে নির্বিঘেœ স্মার্টফোন ব্যবহারে উদ্বুদ্ধ করে। তাইতো প্রায় প্রতি মাসেই অপো ভক্তদের জন্য সার্ভিস ডে পালন করে।

 

এবার সার্ভিস ডে’তে অপো বেশ কিছু অফার নিয়ে এসেছে। যেমন: ফোন ও অ্যাকসেসোরিজ মেরামত ও ক্রয়ে ১০% ছাড়। এসময় ফ্রি লেবার কস্ট, ফ্রি প্রটেকটিভ ফিল্ম ও ফ্রি সফটওয়্যার আপগ্রেড সুবিধা পাওয়া যাবে। সেবা দেওয়ার সময় ক্লান্তি কাটাতে গ্রাহককে স্পেশাল ড্রিংক অফার করা হবে।


অপো জানায়, তারা সবসময় গ্রাহককে সর্বোচ্চ সুবিধা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। এমনকি এই মহামারির সময়ে বিনামূল্য ফোন জীবানুমুক্তকরণ সেবা দেওয়া হয়েছে। সর্বোচ্চ সতর্কতা মেনে অপো সেবা দিয়ে থাকে।


জানা যায়, দেশব্যাপী ৩৪টি টাচ পয়েন্টের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা দিয়ে যাচ্ছে তারা। এসব সেবার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এক ঘণ্টা ফ্ল্যাশ সার্ভিস, নিউ পার্টস রিপ্লেস ইত্যাদি। এ ধরনের সেবা লাইভ চ্যাট অপশন, রিজারভেশন সার্ভিস ও একটিমাত্র ফোন কলের মাধ্যমে পাওয়া যাবে।


তাই আপনি যদি অপো ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে সার্ভিস সেন্টারে চলে আসুন আর ডিসকাউন্ট উপভোগ করুন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।