রৌমারীতে প্রকল্প সমাপনী কর্মশালা অনুষ্ঠিত

রৌমারীতে প্রকল্প সমাপনী কর্মশালা অনুষ্ঠিত



শফিকুল ইসলাম: “সকলে মিলে শপথ করি, বাল্যবিয়ে মুক্ত দেশ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বন্দবেড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে ইউনিয়ন পর্যায়ে প্রকল্প সমাপনী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে অত্র ইউনিয়ন পরিষদ হল রুমে বন্দবেড় ইউপি চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের এর সভাপতিত্বে বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রজেক্টের আয়োজনে, আর্থিক ও কারিগরি সহযোগিতায় সিডা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও আরডিআরএস বাংলাদেশ বাস্তবায়নে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

সার্বিক সহযোগিতায় রয়েছেন রৌমারী উপজেলা প্রশাসন। সভায় উপস্থিত ছিলেন বন্দবেড় ইউনিয়ন কাজী মমতাজুর রহমান, ইউপি সদস্য কাজিম উদ্দিন, আক্কাছ আলী, রেজাউল করিম রেজা, শাহ আলম, বিপ্লব হাসান, উপজেলা সমন্বয়কারি মিজানুর রহমান, ইউনিয়ন ফ্যাসিলেটেটর মোছা. মর্তুজা মুক্তা, নিশিত কুমার বর্মন ও কাজল কুমার বর্মন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।