র‌্যাবের অভিযানে অপহরণকারীকে আটকসহ ভিকটিম উদ্ধার

র‌্যাবের অভিযানে অপহরণকারীকে আটকসহ ভিকটিম উদ্ধার



সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ি উপজেলা হতে অপহরণ হওয়া ১০ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প।

জানা যায়, ধৃত আসামী জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন সালেমা খাতুন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়, উক্ত প্রস্তাবে স্কুল ছাত্রী (ভিকটিম) রাজি না হওয়ায় গত ০২/০২/২০২২ খ্রিঃ তারিখ ভিকটিম স্কুলে যাওয়ার পথে অনুমান ১০.৩০ ঘটিকায় গ্রেফতারকৃত আসামীসহ অজ্ঞাতনামা কিছু লোকজনের সহযোগিতায় ভিকটিমকে অপহরন করে জোরপূর্বক একটি অজ্ঞাত সিএনজিতে উঠিয়ে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে এবং অজ্ঞাত স্থানে ভিকটিমকে নিয়ে আত্মগোপনে থাকে। এ সংক্রান্তে সরিষাবাড়ী থানায় একটি অপহরণ মামলা রুজু করা হয়। 

পরবর্তীতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প ও র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর সমন্বয়ে উক্ত ঘটনা সংক্রান্তে মামলার ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। 

র‌্যাবের নিজস্ব তথ্য প্রযুক্তির ব্যবহার করে অদ্য ১২/০২/২০২২ ইং তারিখ ১৪.০০ ঘটিকায় র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প এবং র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প কর্তৃক যৌথভাবে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী গ্রামস্থ এলাকায় একটি অভিযান পরিচালনা করে স্কুল ছাত্রী অপহরণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত মোঃ ইয়ানভীর ইসলাম ইমরান উৎস (২১), পিতা-মৃত হাতেম গেমরা, সাং-ধোপাদহ, থানা-সরিষাবাড়ী, জেলা-জামালপুর এর বিরুদ্ধে সরিষাবাড়ী থানার মামলা নং-০৯/৪২ তারিখ ১০/০২/২০২২ খ্রিঃ। ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৩০ এ অভিযুক্ত। 


উক্ত মামলায় সত্যতা যাচাই পূর্বক গ্রেফতারকৃত আসামী এবং ভিকটিমকে উক্ত মামলার তদন্তকারী অফিসার (আইও) এসআই (নিঃ) মোঃ সাইফুল ইসলাম, সরিষাবাড়ী থানা, জামালপুর বরাবর হস্তান্তর করা হয়।     


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।