শিক্ষার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী

শিক্ষার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে কাজ করছে সরকার। ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, ক্রীড়াই গড়ে তোলে আত্ম মনোবল। তাই খেলাধুলার মাধ্যমে নিজেকে গড়ে তোলার পাশাপাশি মানসিক বিকাশ সাধন সম্ভব বলে মন্তব্য করে যুব সমাজকে শিক্ষার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ হওয়ার আহবান জানান।

 

জামালপুরের ইসলামপুরে ৬২টি শিক্ষা প্রতিষ্ঠান ও ৩০টি সামাজিক সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 


রবিবার বিকালে ফরিদুল হক খান অডিটরিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংসদ সদস্যের অনুকুলে ক্রীড়া পরিদপ্তর হতে প্রাপ্ত শিক্ষক ও নেতৃবৃন্দের হাতে এই ক্রীড়া সামগ্রী তুলে দেন।


ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকনুজ্জামানের সভাপতিত্বে এতে পৌর মেয়র আঃ কাদের শেখ,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,জেলা পরিষদ সদস্য আঃ রাজ্জাক লাল মিয়া,ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান,কাউন্সিলর মোহন মিয়া,উপজেলা যুবলীগেরর যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু,সাংগঠনিক সম্পাদক আরিফ সরকার,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।