যুব সমাজ দেশের প্রাণ ও উন্নয়ন অগ্রযাত্রার চালিকা শক্তি - ধর্ম প্রতিমন্ত্রী

যুব সমাজ দেশের প্রাণ ও উন্নয়ন অগ্রযাত্রার চালিকা শক্তি - ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে কাজ করছে সরকার। 


খেলাধুলার মাধ্যমে নিজেকে গড়ে তোলার পাশাপাশি মানসিক বিকাশ সাধন সম্ভব বলে মন্তব্য করে যুব সমাজকে খেলায় মননিবেশ হওয়ার আহবান জানান।


তিনি জামালপুরের ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়নের সুরুজ্জাহান উচ্চ বিদ্যালয় মাঠে শাহাপাড়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বৃহস্পতিবার বিকালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন।


তিনি আরো বলেন-খেলাধুলা নির্মল আনন্দের বহি:প্রকাশ। খেলাধুলার মাধ্যমে সহজেই দেশকে বিশ্বের কাছে পরিচিত হওয়া সম্ভব। যুবসমাজ যে কোন দেশের মূল্যবান সম্পদ ও উন্নয়ন অগ্রযাত্রার চালিকা শক্তি।


গাইবান্ধা যুব সমাজের আয়োজনে ফাইনাল খেলায় শাহাপাড়া একাদশ ও  ইসলামপুর একাদশকে পরাজিত করে  শাহপাড়া একাদশ বিজয় লাভ করে।


পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারীর সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল, চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন,যমুনা হাসপাতালের চেয়ারম্যান মোরশেদুর রহমান খান মাসুম,ধর্ম মন্ত্রনালয়ের তথ্য অফিসার আনোয়ার হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন সরকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।