ঘাটাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

ঘাটাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ



 : নারী শিক্ষাই জাতির অগ্রগতি এই শ্লোগান কে সামনে নিয়ে টাঙ্গাইলের ঘাটাইলের ধলাপাড়া ইউনিয়নের ধলাপাড়া চন্দন গণ বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিরতণ অনুষ্ঠান অনুুষ্ঠিত হয়েছে। 


বুধবার (১৬ মার্চ) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন,ধলাপাড়া চন্দন বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মুহাম্মদ আরিফ হোসেন।  

এসময় উপস্থিত ছিলেন, সাবেক এমপি আলহাজ্ব আমানুর রহমান খান রানা, ঘাটাইল থানা অফিসার ইনচার্জ মো: আজহারুল ইসলাম সরকার (পিপিএম) উপজেলা ধলাপাড়া ইউপি চেয়ারম্যান এজহারুল ইসলাম ভূইয়া, প্রধান শিক্ষক মোহাম্মদ  রফিকুল ইসলামসহ বিদ্যালয়ের পরিচালনার পরিষদের সদস্য, গণ্যমান্যব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক/শিক্ষিকা ছাত্রী ও অভিভাবকবৃন্দ । 

অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আমন্ত্রিতঅতিথিরা। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদরানা ও সহকারী শিক্ষিকা ললিতা পারভীন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।