উল্লাপাড়ায় ২৪ প্রহরব্যাপী অষ্টকালীন লীলা কীর্তনের সমাপনী অনুষ্ঠিত

উল্লাপাড়ায় ২৪ প্রহরব্যাপী অষ্টকালীন লীলা কীর্তনের সমাপনী অনুষ্ঠিত



 : ‘মানব কল্যাণে, মনুষ্যত্বের মহাধর্ম সমুন্নত রাখার সংকল্পে ও সৌভ্রাতৃত্ব সংস্থাপন’ এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শ্রী শ্রী গোপাল জিউ মন্দিরে ২৪ প্রহর ব্যাপী অখন্ড মহানামযজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তনের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


লীলা কীর্তনের মধ্যদিয়ে বুধবার রাতে অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জানিয়েছেন উল্লাপাড়ার জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম। 


সমাপনী অনুষ্ঠানে এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, এস. এম. জাহিদুজ্জামান কাকন, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল সহ হিন্দু কমিউনিটির নেতৃবৃন্দু ও আ'লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।


৫ দিনব্যাপী নাম ও লীলা কীর্তনে ফরিদপুরের ব্রজ কিশোর সম্প্রদায়, গোপালগঞ্জের শিব শক্তি সম্প্রদায়, রাজবাড়ী শিব মন্দির সম্প্রদায়, বাগেরহাটের ভাই বোন সম্প্রদায়, গোপালগঞ্জের বাসনা সম্প্রদায়, নওগাঁর নরোত্তম দাস, যশোরের উত্তমানন্দ দাস সহ ভারত নবদ্বীপের মিতা মন্ডল অনুষ্ঠানের পরিবেশনায় অংশ নেয়।

অনুষ্ঠানে প্রতিদিন সনাতন ধর্মাবলম্বীদের হাজার হাজার ভক্ত ও অনুরাগীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।