উল্লাপাড়ায় বঙ্গবন্ধুর ১০২তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

উল্লাপাড়ায় বঙ্গবন্ধুর ১০২তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। 

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। আয়োজিত সকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়ার জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। 


জাতীয় শিশু দিবসে সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, বেলুন উড়িয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন, কেক কর্তন, আলোচনা সভা, মুক্তিযোদ্ধা ও স্কুল শিক্ষার্থীদের অংশ গ্রহনে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


উল্লাপাড়া উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিশু দিবসে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা প্রমুখ।


মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠন, সরকারি-বেসরকারি অফিস, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের সকল অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।