বেসিক ট্রেনিং অফ মোবাইল অ্যাপস এন্ড গেম ডেভেলপমেন্ট প্রশিক্ষণ

বেসিক ট্রেনিং অফ মোবাইল অ্যাপস এন্ড গেম ডেভেলপমেন্ট প্রশিক্ষণ



 : সিরাজগঞ্জের কাজিপুরে বেসিক ট্রেনিং অফ মোবাইল অ্যাপস  এন্ড গেম ডেভেলপমেন্ট সংক্রান্ত প্রশিক্ষণের সমাপণী অনুষ্ঠিত হয়েছে। 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাস্তবায়নাধীন ‘মোবাইল গেইম ও অ্যাপ্লিকেশন  এর দক্ষতা  উন্নয়ন শীর্ষক’ প্রকল্পের আওতায় কাজিপুর সরকারী মনসুর আলী কলেজে এই প্রশিক্ষণ ানুষ্ঠিত হয়েছে।  

৫০ দিন ব্যাপী এই প্রশিক্ষণ কোর্সে বিশ্ববিদ্যালয় পড়–য়া ৬৫ জন শিক্ষার্থী অংশ নেন।  শনিবার (৫ মার্চ) অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠিত হয়েছে কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্ন সচিব) আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, বর্তমান সময় প্রযুক্তির ঘেরাটোপে আবর্তিত।  

এখানে টিকে থাকতে হলে প্রযুক্তির নানামুখী জ্ঞানের কোন বিকল্প নেই। কাজিপুরের শিক্ষার্থীরা আজ যে প্রশিক্ষণ নিলেন এটি চর্চা করলে  তাদের সমৃদ্ধ জ্ঞান দেশের যেমন সম্পদ তেমনি তাদের জীবনের মোড়ও ঘুরিয়ে দেবে।  নিজেরা স্বাবলম্বী হবার পাশাপাশি জাতিকেও তারা সমৃদ্ধ করবে।

 অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুর সরকারী মনসুর আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল করিম, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। পরে প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।