একুশে পদকপ্রাপ্ত আব্রাহাম লিংকনকে কুড়িগ্রামে নাগরিক সংবর্ধনা

একুশে পদকপ্রাপ্ত আব্রাহাম লিংকনকে কুড়িগ্রামে নাগরিক সংবর্ধনা



 : সমাজসেবায় বিশেষ অবদান রাখায় কুড়িগ্রামের বিশিষ্ট আইনজীবি এসএম আব্রাহাম লিংকনকে দেশের দ্বিতীয় সর্বোচ্চ ‘একুশে পদক ২০২২’ প্রদান করায় তার নিজ জেলায় নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।


শনিবার দুপুরে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ শেখ রাসেল অডিটরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করে কুড়িগ্রাম নাগরিক সংবর্ধনা কমিটি।


কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কলা অনুষদের ডিন ড.তুহিন ওয়াদুদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা,সরকারি কলেজের উপাধ্যক্ষ মির্জা মো:নাসির উদ্দিন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, এনজিও এসোসিয়েশনের (কেনা) সাধারণ সম্পাদক মানিক চৌধুরীসহ অন্যান্য বিশিষ্টজন। 

শেষে পদকপ্রাপ্ত লিংকনকে কুড়িগ্রাম প্রেসক্লাব,সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও বিভিন্ন কলেজসহ সাংস্কৃতিক ও  অন্য সংগঠনের নেতৃবৃন্দসহ জেলার প্রায় ২ শতাধিক সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।