কাজিপুরবাসীর মিলন মেলার আয়োজন করেন ৯৫ অ্যাসোসিয়েশন

কাজিপুরবাসীর মিলন মেলার আয়োজন করেন ৯৫ অ্যাসোসিয়েশন



 : করোনাকালিন বন্ধ জীবনের এক ঘেঁয়েমি থেকে নিজেদের  মুক্ত করে কর্মের পরিবেশে স্পৃহা বাড়ানোর লক্ষ্যে এক মিলন মেলার আয়োজন করে কাজিপুরের স্বেচ্ছাসেবি সংগঠন ৯৫ অ্যাসোসিয়েশন। 


শুক্রবার(৪ মার্চ) দিনব্যাপী ঢাকার সাভারের বর্ণচ্ছটা রিসোর্টে এই মিলনমেলায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

কাজিপুরের কর্মজীবি নানা সেক্টরের সৃজনশীল মানুষের সমম্বয়ে গঠিত এই সংস্থাটির সভাপতি জাহিদুল ইসলাম জানান, দিনব্যাপী এই আনন্দ আয়োজনে ঢাকার বুকে কাজিপুরবাসীর এক সমৃদ্ধ মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। নানা শ্রেণি পেশার মানুষ এই মিলন মেলায় অংশ নেন।


অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোশারফ হোসেন জানান, আমরা যারা ঢাকায় থাকি তারা অনেকদিন গ্রামে যেতে পারি না। 

ছুটির দিনগুলোতে গ্রামের কথা বেশি করে মনে পড়ে। তাই আমরা আমাদের সংগঠনের ব্যানারে সবাই মিলে বিনোদন, দেখা স্বাক্ষাতের জন্যে এই আয়োজন করি। 

এতে আমাদের এমপি মহোদয় যোগ দিয়ে আমাদের ধন্য করেছেন। এছাড়া কাজিপুরের আরও স্বেচ্ছাসেবি সংগঠনের নিবেদিতপ্রাণ মানুষেরাও আমাদের এই মেলায় যোগ দেন। 

এতে আনন্দের অনুষঙ্গ আরও বেড়ে গেছে।


অনুষ্ঠানে ৪১ সদস্য বিশিষ্ট আ্যসোসিয়েশনের সকলে এবং সদস্যগণও অংশ নেন।  অন্যদের মধ্যে কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার. পিডিবির উপ পরিচালক আব্দুর রাজ্জাক, ভয়েস অব কাজিপুরের সভাপতি সাখাওয়াত হোসেন, শুভগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন, বসুন্ধরা গ্রুপের ডিজিএম(এস্টেট) আমিনুল ইসলাম প্রমূখ অংশ নেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।