বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে: নানক

বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে নানক



: বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি আজ ২৩ মার্চ জামালপুর জেলা ছাত্রলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, খালেদা জিয়া ছাত্র সমাজের হাতে অস্ত্র তুলে দিয়ে দেশের শিক্ষাব্যবস্থা ধ্বংস করে দিয়েছিলেন। বিএনপির সময় শিক্ষা ছিল গুলশান, বনানীর ছেলে-মেয়ের জন্য। বিদ্যালয়বিহীন অবস্থায় ছিল দেশের ১ হাজার ৪৯৫ গ্রাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই গ্রামগুলোর শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। 


আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম তার বক্তব্যে বলেন, দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর দেখানো পথেই হাঁটতে হবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকেও শক্তিশালী করণের উপর গুরুত্বারোপ করেন।


আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নির্বাচনকে ঘিরে সকল ষড়যন্ত্র প্রতিরোধে সোচ্চার থাকার আহবান জানান।


ছাত্রলীগের এই বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।


জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবনের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি, বেগম হোসনে আরা এমপি, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা ছাত্রলীগের সভাপতি পদে খাবিরুল ইসলাম খান বাবু ও নাফিউল করিম রাব্বিকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।