উল্লাপাড়ায় নানা আয়োজনে এইচটি ইমাম এর প্রথম মৃত্যু বার্ষিকী পালন

উল্লাপাড়ায় নানা আয়োজনে এইচটি ইমাম এর প্রথম মৃত্যু বার্ষিকী পালন



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নানা আয়োজনে ৭১'র মহান মু্ক্তিযুদ্ধের সংগঠক, বাংলাদেশ সরকারের প্রথম মন্ত্রী পরিষদ সচিব, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক রাজনৈতিক উপদেষ্টা হোসেন তৌফিক ইমাম এর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। 

শুক্রবার সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নিজস্ব কার্যালয়ে নানা কর্মসূচির মধ্যদিয়ে মরহুমের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়। 

এইচটি ইমামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বেলা ১১ টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শোক শোভাযাত্রা, স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, তার জীবন ও কর্মের ওপর স্মৃতিচারণ, মিলাদ মাহফিল, দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমুহ অংশ নেয়।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি'র সভাপতিত্বে আলোচনা সভায় তার জীবন ও কর্মের ওপর স্মৃতিচারণ করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ইদ্রিস আলী, ঘোনা কুচিয়ামারা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল খালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, পৌর কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম লেবু, হাটিকুমরুল ইউপি চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজা, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আজিজুল ইসলাম শাহআলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান সরকার, ছাত্রলীগের সভাপতি মোঃ সরোয়ার হোসেন সবুজ প্রমুখ। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। পরে সর্বস্তরের জনগণের মধ্যে তবারক হিসেবে খাবার বিতরণ করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।