আজাদী’র সম্পাদককে চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিকলীগের শুভেচ্ছা

আজাদী’র সম্পাদককে চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিকলীগের শুভেচ্ছা



: সমাজসেবা ও সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ রাষ্ট্রীয় সম্মাননা একুশে পদক ২০২২ লাভ করায় স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী সম্পাদক, চট্রলার বাতিঘর,সমাজ সংস্কারক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব  শ্রদ্ধেয় এম এ মালেক কে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন "চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিকলীগ।

এ সময় উপস্থিত ছিলেন সভাপতি, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি, ও চট্রগ্রাম উত্তরজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক  এস এম শফিউল আজম, চট্রগ্রাম উত্তরজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক কেন্দ্রীয় যুবলীগ সদস্য এডভোকেট মোহাম্মদ শামীম, সাবেক চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ নেতা, চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিকলীগের সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল কাইয়ুম।

 নেতৃবৃন্দ শুভেচ্ছা বার্তায় বলেন, দৈনিক আজাদী  স্বাধীনতা সংগ্রামে অন্যবদ্য  ভূমিকা পালন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে জনগণের ভালোবাসা অর্জন করেছে।

একুশের প্রথম কবিতার স্মৃতিধন্য কোহিনূর ইলেকট্রিক প্রেস, মা ও শিশু হাসপাতাল, ক্যান্সার হাসপাতাল, ইম্পেরিয়াল হাসপাতাল, লায়ন্স ক্লাবসহ অগণিত প্রতিষ্ঠানে আলো ছড়ানো মানবতার ফেরিওয়ালা দৈনিক আজাদী সম্পাদক জনাব এম এ মালেক।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।