নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস পালন

S M Ashraful Azom
0
নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস পালন



 : বগুড়ার নন্দীগ্রামে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। 

শনিবার সকালে সূর্য্যদয়ের সাথে সাথে উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে ১ মিনিট নিরবতা পালন শেষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ, থানা পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, পৌরসভা, উপজেলা জাতীয় পার্টি, বিএনপি, আওয়ামী যুবলীগ, কুন্দারহাট হাইওয়ে থানা, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব, ফায়ার স্টেশন, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা টেকনিক্যাল কলেজ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, গ্রাম পুলিশসহ শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, বিভিন্ন সরকারি, আধা-সরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। 


পরে বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে। এরপর বাসস্ট্যান্ডে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা ও পৌর আওয়ামী লীগ। 

শহীদ মিনারে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমান, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) মো. রায়হানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান, সহ সভাপতি সরফুল হক উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল হোসেন, মুক্তারিন সরকার, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, মামুনুর রশিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোসলেম উদ্দিন, হাবিবুর রহমান, থানার ওসি মো. আনোয়ার হোসেন, ওসি (তদন্ত) মো. আশরাফুল আলম, কুন্দারহাট হাইওয়ে থানার ওসি আনোয়ারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র শাহিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ কামাল ফারুক, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক জহুরুল হক মাস্টার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, শ্রমিক লীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আরাফাত রাজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহমেদ, সাধারণ সম্পাদক শুভ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজিব প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top