ইউএনও'র মুঠোফোন নম্বর ক্লোন করে চেয়ারম্যানদের কাছে টাকা দাবি

ইউএনও'র মুঠোফোন নম্বর ক্লোন করে চেয়ারম্যানদের কাছে টাকা দাবি



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দাপ্তরিক মুঠোফোন নাম্বার ক্লোন করে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উন্নয়ন প্রকল্প ও নানাবিধ সুবিধা দেয়ার মিথ্যা আশ্বাস দিয়ে টাকা দাবি করছে একটি প্রতারক চক্র। 


বৃহস্পতিবার সকাল থেকে ওই প্রতারক চক্রটি বিভিন্ন ইউনিয়ন পরিষদদের চেয়ারম্যানদের কাছে টেলিফোন করে টাকা চায়। বৃহস্পতিবার রাতেই ইউএনও মো. উজ্জল হোসেন বিষয়টি নিয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন উল্লাপাড়া মডেল থানায়। তিনি সংশ্লিষ্ট সকল মহলকে সতর্ক থাকতে অনুরোধ জানিয়েছেন।


উপজেলা অফিস সুত্রে জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দাপ্তরিক নাম্বার (০১৭৩৩-৩৩৫০৩৬) থেকে ফোন করে রাস্তা, অবকাঠামো ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের সুবিধা দেয়ার নাম করে চেয়ারম্যানদের কাছে টাকা দাবি করা হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট দপ্তরকে অবহিত করা হয়েছে।


উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. উজ্জল হোসেন গণমাধ্যম কর্মীদের জানান, কিছু অসাধু চক্র অফিসের দাপ্তরিক মুঠোফোন নম্বরটি ক্লোন বা হ্যাক করে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে টাকা দাবি করছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং প্রতারক চক্রটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।