উল্লাপাড়ায় গ্রামবাসী জনপ্রতিনিধির স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ

উল্লাপাড়ায় গ্রামবাসী জনপ্রতিনিধির স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের নলসোন্দা গ্রামে চেয়ারম্যান শওকাত ওসমানের নেতৃত্বে গ্রামবাসী, জনপ্রতিনিধির স্বেচ্ছাশ্রম ও ৪০ দিনের কর্মসূচি প্রকল্পের আওতায় মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করা হয়েছে। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে স্থানীয় সরকার এই রাস্তার নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন। 


সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান জানান, দীর্ঘদিন ধরে নলসোন্দা গ্রামের প্রায় ৩ কিঃ মিঃ গ্রামীন রাস্তা জনগণের যাতায়াতের অনুযোগী হয়ে পড়েছিল। অবহেলিত রাস্তাটি জনপ্রতিনিধি, গ্রামবাসিকে সঙ্গে  নিয়ে স্বেচ্ছাশ্রমে নির্মাণের জন্য উদ্যোগ গ্রহন করা হয়েছে। 


এই রাস্তাটি নির্মিত হলে এই জনপদের কয়েকটি গ্রামের লোকজন অতি সহজেই তাদের উৎপাদিত ফসল নিয়ে বিভিন্ন হাট বাজার ও উপজেলা শহরের বিক্রি করতে পারবেন। 


এছাড়া এলাকার কোমলমতি শিক্ষার্থীরা এই পথ দিয়ে স্কুল ও কলেজে চলাফেরা করতে পারবেন বলে জানান তিনি।


নলসোন্দা গ্রামের বাসিন্দা দেওয়ান আব্দুল আলীম, শুকুর আলী মন্ডল, কাজী মারুফ ও আ'লীগ নেতা লিটন আহমেদ জানান, গ্রামবাসীকে সঙ্গে নিয়ে এলাকার এই গুরুত্বপূর্ণ রাস্তাটি নির্মাণ করার জন্য সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমানকে ধন্যবাদ জানাই। 

রাস্তাটি নির্মিত হলে এলাকার সাধারন জনগণ, কৃষক, চাকুরীজীবী ও শিক্ষার্থীদের ব্যাপক উপকারে আসবে বলে তারা জানান। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।