সরিষাবাড়ীতে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা



 : জামালপুরের সরিষাবাড়ীতে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ মার্চ সন্ধ্যা ৭ টায় সরিষাবাড়ী থানা পুলিশের আয়োজনে মীর রকিবুল হকের সভাপতিত্বে উপজেলা চত্ত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


কাউন্সিলর সুরুজ্জামানের সঞ্চালনায় পৌর মেয়র মনির উদ্দিন, অনার্স কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান,  সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক প্রমুখ বক্তব্য রাখেন।  


এ সময় কাউন্সিলর হক তরফদার, থানার এস আই সাইফুল ইসলাম, এ এস আই আতিকুর রহমান, শিক্ষক ফরিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনবানী পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান  সহ স্থানীয় এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। 


অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top