ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত



 : সারাদেশের ন্যায় যথাযোগ্য  মর্যাদায় জামালপুরের ইসলামপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হয়। 


২৬ মার্চ প্রত্যুষে ৩১ তপোধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। পরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অপর্ণ করেছেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামপুর প্রেসক্লাবসহ  সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান। সকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সাধারণ সম্পাদক অ্যাড. আঃ সালামের নেতৃত্বে  দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণে  কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাসের। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মানিকুল ইসলাম মানিক, পৌর মেয়র আব্দুল কাদের সেক, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না,  সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, সরকারি ইসলামপুর কলেজের উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, অধ্যক্ষ জামান আব্দুন নাসের চৌধুরী চার্লেস, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরের সরকারি  কর্মকর্তা কর্মচারীবৃন্দ। 


এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার মুঃ তানভীর হাসান রুমানের সভাপতিত্বে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণ জয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ে আলোচনা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় ও জাতির শান্তি সমৃদ্ধি এবং অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।