বাঁশখালী পৌরসভার লক্ষি স্কয়ারে মোবাইল গ্যালারির উদ্বোধন

বাঁশখালী পৌরসভার লক্ষি স্কয়ারে মোবাইল গ্যালারির উদ্বোধন



 : বাঁশখালী পৌরসভাস্থ লক্ষি স্কয়ারের নিচতলায় রকমারী ব্রান্ডের মোবাইল সহ ইলেকট্রনিক সামগ্রী নিয়ে 'মোবাইল গ্যালারি' এর শুভ উদ্বোধন করা হয়।


শুক্রবার (২৫ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোবাইল গ্যালারি'র শুভ উদ্বোধন করেন বাঁশখালী পৌরসভা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হামিদ উল্লাহ হামিদ।


এ সময় উপস্থিত ছিলেন মোবাইল গ্যালারি এর স্বত্বাধিকারী ফজলুল করিম কোম্পানী, মোহাম্মদ আরমান, সাংবাদিক শিব্বির আহমদ রানা, মোহাম্মদ বেলাল উদ্দিন প্রমূখ।


মোবাইল গ্যালারি'র স্বত্বাধিকারী ফজলুল করিম বলেন, জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল নিয়ে এই মোবাইল গ্যালারি উদ্বোধন করা হয়। এখানে ভিভো, রিয়েলমি, অপ্পো, এমআই এর মতো হ্যান্ডসেটগুলো সাশ্রয়ী দামে পাওয়া যাবে। মোবাইল ব্যবহারকারীদরে উন্নতমানরে প্রযুক্তিসেবা দেওয়ার লক্ষ্যেই উৎকৃষ্টমানের ব্রান্ডের মোবাইল সেটগুলো এখানে বিক্রয় করা হবে। সাথে অন্যান্য ব্রান্ডের যে কোন প্রাইজের মোবাইলও পাওয়া যাবে এখানে। তাছাড়া মোবাইলের বিভিন্ন পার্টস ও ইলেকট্রনিক সামগ্রী সাশ্রয়ী মুল্যে পাওয়া যাবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।