বকশীগঞ্জের ধানুয়া কামালপুরে টিসিবি কার্যক্রমের উদ্বোধন

বকশীগঞ্জের ধানুয়া কামালপুরে টিসিবি কার্যক্রমের উদ্বোধন



 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় টিসিবি’র পণ্য ভর্তুকি মূল্যে বিক্রির কার্যক্রম উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন করা হয়েছে। 


আজ সকাল ১০টায় উপজেলার ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন বকশীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মুন মুন জাহান লিজা।


উদ্বোধন কালে ইউএনও মুন মুন জাহান লিজা বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠীর নিকট পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।  দেশে ১ কোটি মানুষকে এ  পণ্য দেয়া হবে। বকশীগঞ্জ উপজেলার ২৩ হাজার ১৫ কার্ডধারি পরিবার পাবে এ পণ্য সামগ্রী। প্রথম পর্যায় আজ থেকে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল বিক্রি হবে।  


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখি মানুষের কথা ভেবে রমজানের আগে সারাদেশে ১ কোটি পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য পরিবেশন শুরু করে নিম্ন আয়ের জনগনের পাশে দাড়িয়েছেন। এ পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য আমরা একটি কমিটি করে দিয়েছি। তাদের তত্ত্বাবধানে এ কাজটি সম্পন্ন হবে। আমরা দুই ধাপে এ  পণ্য সামগ্রী বিতরণ করব।


উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি মাহবুবুর রহমান, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির বোর্ড চেয়ারম্যান মেসবাহ উল হক তুহিন ও ইউপি সদস্যগনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।