সবকিছুর মূলেই রয়েছে ইসলাম: নও মুসলিম মো. আব্দুর রহমান হাবিব

সবকিছুর মূলেই রয়েছে ইসলাম নও মুসলিম মো. আব্দুর রহমান হাবিব
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার নও মুসলিম মো. আব্দুর রহমান হাবিব

: নও মুসলিম মো. আব্দুর রহমান হাবিব বলেন, আমি নিজের ইচ্ছায় হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। প্রায় ৩ বছর ধরে আমি হিন্দু ধর্মের সকল বই নিয়ে গবেষণা করে দেখি সবকিছুর মূলেই রয়েছে ইসলাম। তাই ইসলাম ধর্ম গ্রহণ করেছি।


মুসলমানদের আচার-ব্যবহার, ধর্মীয় রীতিনীতি ও সংস্কৃতিতে অনুপ্রাণিত হয়ে স্বেচ্ছায় ও স্বজ্ঞানে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের কইটোলা গ্রামের সজীব সূত্রধর (২৪) নামের এক ব্যক্তি। গত শনিবার বরিশালের চরমোনাই হযরত মাওলানা সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমের হাত ধরে বাদ ঈশা ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। 


ইসলামে দিক্ষিত হওয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে মুসল্লিদের উদ্দেশ্যে নিজেই ঘোষণা দেন সদ্য মুসলিম হওয়া মো. আব্দুর রহমান হাবিব।


বর্তমানে তার নাম মো.আব্দুর রহমান হাবিব। তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী পরিবারের সন্তান। তার বাবার নাম নিরঞ্জন সূত্রধর।


মো.আব্দুর রহমান হাবিব বলেন, প্রতি রাতে আমাকে বোবায় ধরতো। তখন আমার মা বলেন, হিন্দু ধর্মের একটি প্রবাদ বলে ঘুমানোর জন্য। আমি তাই করি। প্রায় ৬ মাস পরেও এই সমস্যা সমাধান হয় না। পরে আমি মিজানুর রহমান আজহারীর একটি ওয়াজে শুনি। 

যে ব্যাক্তি সূরা ফাতিহা, ফালাক পড়ে রাতে ঘুমাবে জিনের বাদশা পর্যন্ত তার কাছ থেকে পালিয়ে যাবে। এই কথা শুনে আমি ঔ সূরা মোবাইলে দেখে দেখে পড়ে রাতে ঘুমাই। তাতে আমার আর বোবায় ধরে না।


এরপর থেকেই ইসলাম ধর্মকে ভালোবাসাতে শুরু করি এবং ইসলাম ধর্ম গ্রহণ করি। আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যাতে ইসলামের দাওয়াত সবার ঘরে ঘরে পৌছিয়ে দিতে পারি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।