বকশীগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে মহড়া অনুষ্ঠিত

বকশীগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে মহড়া অনুষ্ঠিত



 : “মুজিববর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা” প্রতিপাদ্য বিষয় নিয়ে জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।


আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।


এ সময় র‌্যালিতে বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু , উপজেলা পিআইও কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী আরিফুর রহমান, উপজেলা বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুহিনুল হক, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জহুরা বেগম, ইএসডিও’র সৌহার্দ্য-৩ কর্মসূচির সমন্বয়কারী রফিকুল ইসলাম , নবদ্বীপ প্রকল্পের পিও মো. আবু ওয়ালিদ সোহাগ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সংগঠনের প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।


র‌্যালি শেষে বকশীগঞ্জ সরকারি ভোকেশনাল ইনস্টিটিউট মাঠে ভূমিকম্প ও অগ্নিকান্ড নিয়ে একটি সচেতনতামূলক মহড়া প্রদান করেন বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।