৩ শতাধিক মোটর সাইকেল নিয়ে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের গণসংযোগ

৩ শতাধিক মোটর সাইকেল নিয়ে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের গণসংযোগ



 : মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে গণসংযোগ করেছে উপজেলা আওয়ামীলীগ। 


সোমবার সকালে উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি ও পৌর মেয়র এস. এম. নজরুল ইসলামের নেতৃত্বে ৩ শতাধিক মোটর সাইকেল নিয়ে উপজেলার ১০টি ইউনিয়নের তৃণমূল নেতা-কর্মীদের সাথে উপজেলা আওয়ামীলীগ এ গণসংযোগ করেন। 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী, ২৬ মার্চ- মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গণসংযোগকারী নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন  হাট-বাজার, শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তার মোড়ে মোড়ে দাঁড়িয়ে আনন্দ মিছিল ও ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু‘ এবং জননেত্রী শেখ হাসিনার নামে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে। এ সময় তৃণমুল আওয়ামী লীগ নেতা-কর্মীরা এলাকায় এলাকায় মিছিলটিকে স্বাগত জানায়।


পরে উপজেলার বিনায়েকপুর বাজারে তৃণমূল আওয়ামীলীগের গণসংযোগকারী নেতাকর্মীরা এক পথ সভার আয়োজন করে। এতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মাহবুব সরোয়ার বকুলের সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য জননেতা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উল্লাপাড়া পৌর মেয়র জননেতা এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহেদুল হক, মোকলেছুর রহমান ডাবলু, মোঃ আসাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম হ্যাভেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, আ'লীগ নেতা নবী নেওয়াজ খাঁন বিনু, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন সহ অন্যরা। পথ সভায় বক্তরা দুষ্কৃতিকারী ও দুর্নীতিবাজ দলীয়  নেতাদের পরিহার করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুস্থ ধারার আওয়ামীলীগ নেতাদের সঙ্গে নিয়ে জনমত গড়ে তোলার আহবান জানান। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।