নন্দীগ্রাম থানার নতুন ওসি আনোয়ার, ১৫ মাসে পাঁচজন বদলি

নন্দীগ্রাম থানার নতুন ওসি আনোয়ার, ১৫ মাসে পাঁচজন বদলি



 : বগুড়ার নন্দীগ্রাম থানায় ১৫ মাসে পাঁচজন ওসি বদলি করা হয়েছে। সর্বশেষ গত শুক্রবার হাসান আলীকে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ঢাকা হেডকোয়ার্টার্সে বদলি করে বগুড়ার নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেনকে নন্দীগ্রাম থানার ওসি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। 


তিনি লালমনিরহাট সদর ফাঁড়ির ইনচার্জ, কালিগঞ্জ থানা ও গাবতলী থানার ওসি (তদন্ত) দায়িত্ব পালন করেছেন। আনোয়ার হোসেন ২০০৫ সালে এসআই হিসেবে পুলিশ বাহিনীতে যোগ দেন। তার গ্রামের বাড়ি পাবনার ঈশ^রদী উপজেলার শাহপুর ইউনিয়নেরন চড়গড়ী গ্রামে। 


থানা সূত্রে জানা গেছে, পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে গত ২০২০ সালের ২৫ নভেম্বর নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবিরকে বদলি করে কুষ্টিয়া সদরের দায়িত্ব দেয়া হয়। তার স্থলে সেদিনই ওসি হিসেবে যোগ দেন নাসির উদ্দিন মন্ডল। 

দুদিন পরই তিনি অন্যত্র বদলি হয়ে চলে যান। পরে এ থানায় ওসি হিসেবে যোগদান করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে কামরুল ইসলাম। 

তিনিও ছয় মাস পর গত ২০২১ সালের ১০ জুন রাজশাহীর গোদাগাড়ী থানার ওসি হিসেবে বদলি হয়ে যান। তার স্থলে সেদিনই শেরপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদকে নন্দীগ্রাম থানার ওসির দায়িত্ব দেয়া হয়। 

১২ ফেব্রæয়ারি আবুল কালাম আজাদকে বদলি করে দুপচাঁচিয়া এবং ওই থানার ওসি হাসান আলীকে নন্দীগ্রাম থানায় দায়িত্ব দেয়া হয়। সর্বশেষ গত শুক্রবার হাসান আলীকে বদলি করা হয়। 

সেদিনই নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন নন্দীগ্রাম থানার ওসি হিসেবে যোগদান করেছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।