সরিষাবাড়িতে র‌্যাবের অভিযানে ৫০১টি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0
সরিষাবাড়িতে র‌্যাবের অভিযানে ৫০১টি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার



: জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় অভিযান পরিচালনা করে ৫০১টি ইয়াবা বড়িসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ টিম।


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল রোববার ২০.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সরিষাবাড়ি থানাধীন সরিষাবাড়ি হতে তারাকান্দি সড়কের সামর্থবাড়ী গ্রামস্থ ঝালপাড়া ব্রীজ সংলগ্ন জনৈক সুমন এর চা-পানের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামী  আসামী ১। শ্রী তপু কুমার ঘোষ (২৭), পিতা- শ্রী তপন কুমার ঘোষ, সাং-সাইঞ্চার পাড়, থানা-সরিষাবাড়ি, জেলা-জামালপুর এর নিকট হতে ৫০১ (পাঁচশত এক) পিস কথিত ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ৩০০/- (দুইশত) টাকা এবং ০২ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য (৫০১ঢ৩০০) =১,৫০,৩০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার তিনশত) টাকা। 


গ্রেফতারকৃত অভিযুক্তকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার সরিষাবাড়ি থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে সরিষাবাড়ি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, বাংলাদেশ আইন শৃঙ্খলা পরিস্থিতির ক্রান্তিলগ্নে “বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। 

প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উৎঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারণেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। 

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, মানব-পাচার, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে; যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে। 

র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। 

 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top