নন্দীগ্রামে ভূমিহীন পরিবারের মাঝে ত্রাণ দিলেন জেলা প্রশাসক

নন্দীগ্রামে ভূমিহীন পরিবারের মাঝে ত্রাণ দিলেন জেলা প্রশাসক



 : বগুড়ার নন্দীগ্রামে হঠাৎপাড়ার ২৪ ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক। 


তিনি আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 


এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আকতার বানু, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আদনান বাবু, কৃষি সম্প্রসারণ অফিসার অপূর্ব ভট্রাচার্য, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের, উপ-সহকারি কৃষি উদ্ভিদ সংরক্ষন অফিসার নজরুল ইসলাম, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, উপ-সহকারি কৃষি অফিসার জাকিরুল ইসলাম প্রমুখ। 

কৃষি বিভাগের ফারমার্স আইটি স্কুল উদ্বোধন
কৃষি বিভাগের ফারমার্স আইটি স্কুল উদ্বোধন

পরে কৃষি বিভাগের ফারমার্স আইটি স্কুল উদ্বোধন এবং কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক। 

এর আগে থানা পরিদর্শনকালে ওসি (তদন্ত) আশরাফুল আলম, সেকেন্ড অফিসার নুর আলম উপস্থিত ছিলেন। 

মডেল মসজিদ, ব্র্যাক এনজিও, থানা, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও হাটলাল ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক। 

বিভিন্ন সামগ্রী বিতরণ ও সরকারি ঘর পাওয়া নৃ-গোষ্ঠীদের সার্বিক খোঁজখবর নেন। 

ঘর পাওয়া সুবিধাভোগীরা কেমন আছেন এবং তাদের অবস্থার পরিবর্তন হয়েছে কিনা, সে বিষয়ে তাদের সঙ্গে সরাসরি কথা বলেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।