সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা কমিটি গঠিত

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা কমিটি গঠিত



: সম্প্রতি কেন্দ্রীয় কমিটির সভাপতি বিচারপতি সিদ্দিকুর রহমান ও মহাসচিব অধ‍্যাপক মাওলানা আবেদ আলী সাক্ষরিত স্বারক মূলে চিঠিতে উক্ত কমিটি অনুমোদন লাভ করে।


এতে, বিশিষ্ট ব‍্যাংকার ও সমাজকর্মী ইঞ্জিনিয়ার আরফান উল্লাহ চৌধুরী আপেল কে সভাপতি ও মানবাধিকার সংগঠক এড. মো. সাখাওয়াত হোসেন কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস‍্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয় ।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সিনিয়র সহ সভাপতি এস এম সিরাজ উদ দৌলা, সহ সভাপতি 

মুহাম্মদ নাসির উদ্দীন,সৈয়্যদ হোসেন, মোহাম্মদ নাছির উদ্দিন,   সিরাজ উদ দৌল্লাহ চৌধুরী, সাইফুদ্দীন জহুর, আবু হোসাইন বাবু, নাজিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ  এমরান হোসেন, মুহাম্মদ রবিউল হোসেন রবি, মোহাম্মদ দিদারুল আলম,মুহাম্মদ রবিউল হোসেন,সাংগঠনিক সম্পাদক মো রবিউল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো মুহিউল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মো মুনির উদ্দিন,  দপ্তর সম্পাদক মো খালেদ চৌধুরী, অর্থ সম্পাদক মো নাছির উদ্দিন,  আন্তর্জাতিক সম্পাদক মো মুদ্দাচ্ছের, সংস্কৃতি সম্পাদক মো জয়নাল আবেদীন,প্রচার ও প্রকাশনা সম্পাদক কুতুব উদ্দীন,তথ্য ও প্রযুক্তি   সম্পাদক রহিম উদ্দিন, ধর্ম সম্পাদক আবুল কাশেম, শিক্ষা সম্পাদক মনিরুল ইসলাম,  স্বাস্থ্য সম্পাদক আবু জাফর, মহিলা সম্পাদক রোকেয়া বানু, আইন সম্পাদক এড. খোরশেদুল আলম, সদস্য মুহাম্মদ আবদুল কাইয়ুম,  এ আর রাশেদ উদ্দীন, মুজিবুর রহমান, মোমিন উদ্দিন।

আগামী দুই বছরের (২০২২-২০২৩) জন্য ওই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বলে উক্ত চিঠিতে উল্লেখ্য করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।