মেলান্দহে স্কুল ছাত্রী আত্মহত্যা: পুলিশ হেফাজতে গৃহবধূ

মেলান্দহে স্কুল ছাত্রী আত্মহত্যা: পুলিশ হেফাজতে গৃহবধূ



 : জামালপুরের মেলান্দহের বহুল আলোচিত স্কুল ছাত্রী আশামনি (১৫)’র আত্মহত্যা ঘটনায় গৃহবধূ আয়শা নামে আরো একজনকে পুলিশ হেফাজতে নিয়েছে। ২৬ মার্চ দিবাগত মধ্য রাতে চরবসন্ত গ্রাম থেকে তাকে থানায় নেয়ার কথা নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ মায়নুল ইসলাম। 


এর আগে ১২ মার্চ প্রধান আসামী তামিম আহম্মেদ স্বপন (২৫)কে গ্রেপ্তার করে র‌্যাব। স্বপন চরবসন্ত গ্রামের খোকা মোল্লার ছেলে এবং নয়ানগর ইউপির সাবেক চেয়ারম্যান মির্জা ওয়াহাবের ভাতিজা।


জানা গেছে, ১০ মার্চ মালঞ্চ এম.এ. গফুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থীকে কৌশলে ডেকে নিয়ে চরবসন্ত এলাকায় একটি কক্ষে আটকে রেখে ইজ্জতহানির ভিডিও ধারণ করে। 


এ ঘটনা বাইরে প্রকাশ করলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকী দেয়াহয়। এ লজ্জায় আশামনি চিরকুট লিখে আত্মহত্যা করে। এ ঘটনায় আশামনির বাবা আবু মিয়া বাদি হয়ে মামলা দায়ের করেন। 


আশামনির ইজ্জত লুণ্ঠনের ঘটনায় জেলা জুড়ে মিছিল-মিটিং মানবন্ধন অব্যাহত থাকে। বিষয়টি টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হয়।


অফিসার ইনচার্জ মায়নুল ইসলাম জানান-স্কুল ছাত্রীকে ইজ্জত হরণের ঘটনায় সহযোগিদের সনাক্তের অংশ হিসেবে আয়শা নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। আরো কেও জড়িত থাকলে সেটাও খতিয়ে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।