মেলান্দহে স্কুলছাত্রী ধর্ষণ ঘটনায় অভিযুক্ত তামিমের ফাঁসির দাবী

মেলান্দহে স্কুলছাত্রী ধর্ষণ ঘটনায় অভিযুক্ত তামিমের ফাঁসির দাবী



: জামালপুরের মেলান্দহে স্কুলছাত্রী আশামনির ধর্ষণ ও আত্মহত্যার জন্য দায়ী তামিম আহমেদ স্বপনের মৃত্যুদন্ডের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছ। 


বৃহস্পতিবার দুপুরে মেলান্দহ বাজারে বাংলাদেশ মানবাধিকার কমিশন মেলান্দহ উপজেলা শাখা এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। 


ঘন্টাব্যাপী মানববন্ধনে বাংলাদেশ মানবাধিকার কমিশন মেলান্দহ উপজেলা শাখার সভাপতি কিসমত পাশার সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন জামালপুর জেলা শাখার নির্বাহী সভাপতি অজয় কুমার পাল, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইসমত পাশা, নাজমুল মোল্লা প্রমুখ। 


এ সময় বক্তারা বলেন, একটি প্রভাবশালী মহল আশামনির মৃত্যুর বিষয়টি ভিন্ন দিকে প্রবাহিত করতে তদন্ত কার্যক্রমকে প্রভাবিত করছে। 


সুষ্ঠু তদন্ত ও বিচারের মাধ্যমে ওই স্কুলছাত্রীর ধর্ষণ ও তার আত্মহত্যার জন্য দায়ী তমিম আহমেদ স্বপনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবী জানান বক্তারা। 


উল্লেখ্য, গত বৃহস্পতিবার মেলান্দহ উপজেলার এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী আশামনিকে স্কুলে যাওয়ার পথে একটি বাড়িতে আটকে রেখে দিনভর ধর্ষণ তামিম আহমেদ স্বপন। অপমান সহ্য করতে না পেরে বিকেলে বাড়ি ফিরে এসে তামিম আহমেদ স্বপনকে অভিযুক্ত করে দুটি চিরকুট লিখে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।