ইসলামপুর থানায় সংযোজন হলো বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার

ইসলামপুর থানায় সংযোজন হলো বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার



 : জামালপুরের ইসলামপুর থানায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘সংরক্ষিত চেয়ার’ সংযোজন করা হয়েছে। সংরক্ষিত চেয়ারে দাপ্তরিক কাজে অফিসে যাতায়াত করা বীর মুক্তিযোদ্ধা ছাড়া অন্য কেউ বসতে পারবেন না। 

জানা গেছে, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জামালপুর জেলা শিল্পকলা একাডেমির নবনির্মিত ভবনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জেলার প্রতিটি থানায় সংরক্ষিত চেয়ার সংযোজনের ঘোষণা দেন।


পুলিশ সুপার মোঃ নাছির উদ্দিন আহমেদের ঘোষণায় আবেগে আপ্লুত হয়ে ইসলামপুর থানা কমান্ডের সাবেক কমান্ডার মানিকুল ইসলাম মানিক বলেন,পুলিশ আমাদের উত্তরসূরি,রাজারবাগ থেকে পুলিশ প্রথম যুদ্ধে অংশ নিয়েছিল। আমাদের সম্মান দেওয়ায় এসপি সাহেবের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। সংযোজন আনুষ্ঠানিকতায় এসময় ইসলামপুর সার্কেলের সিনিয়র পুলিশ সুপার সুমন মিয়া,অফিসার ইনচার্জ মাজেদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।