ধারাবাহিক চুরির ঘটনায় বাঁশখালী পৌরসভায় আতঙ্ক

ধারাবাহিক চুরির ঘটনায় বাঁশখালী পৌরসভায় আতঙ্ক



 : বাঁশখালী পৌরসভায় দিবালোকে চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২৮ মার্চ) সকাল ১০ টার দিকে পৌরসদরের ৫ নম্বর ওয়ার্ডের ছৈয়দ বাহার উল্লাহ পাড়া হাফেজ মকবুলিয়া জামে মসজিদের পাশে সৌদি প্রবাসী মফিজুর রহমানের (অহি রিম) ভবনে এই চুরির ঘটনা ঘটে। 


এ সময় বাসার তালা ভেঙ্গে স্বর্ণালংকার সহ নগদ ৩০ থেকে ৪০ হাজার টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠে। 


ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, পৌরসদরের ৫ নম্বর ওয়ার্ডের ছৈয়দ বাহার উল্লাহ মকবুলিয়া জামে মসজিদের পাশে সৌদি প্রবাসী মফিজুর রহমানের (অহি রিম) ভবনের ৩য় তলায় ভাড়া থাকতেন বৈলছড়ি নজমুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ছৈয়দ মো. রিদুওয়ান। তিনি স্কুলের কাজে ঢাকায় অবস্থান করে। তার স্ত্রী সেলিনা আক্তার শেল পাশ্ববর্তী উপজেলা পেকুয়ায় বেসরকারী  এনজিও সংস্থা ব্র্যাকের চাকুরী করে। সে প্রতিদিনের ন্যায়  সকাল সাড়ে ৮ টায়  বাচ্চাকে স্কুলে পাঠিয়ে বাসায় তালা লাগিয়ে নিজ কর্মস্থল পেকুয়ায় চলে যায়। পরে তার ছেলে স্কুল থেকে এসে বাসার দরজার তালা ভাঙ্গা দেখে ৪র্থ তলায় তার দাদীর বাসায় যায়। তারা বাসায় এসে তালা ভাঙ্গা দেখে তার মা সেলিনা আক্তারকে খবর দেন। পরে তিনি বাসায় এসে আলমারি ভাঙ্গা, বিভিন্ন মালামাল ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখে বাঁশখালী থানা পুলিশকে খবর দে।


ক্ষতিগ্রস্ত স্কুল শিক্ষকের স্ত্রী সেলিনা আক্তার জানান, আমি সকাল সাড়ে ৮ টায় ছেলে কে স্কুলে পাঠিয়ে কর্মস্থলে চলে যাই। পরে দুপুর সাড়ে ১২ টার দিকে আমাকে আমার মা মোবাইল ফোনে জানালে দ্রুত বাসায় চলে আসি। এ সময় আমার বাসার তালা ভেঙে ৬ জোড়া স্বর্ণের কানের দূল, নগদ  প্রায় ৪০ হাজার টাকা নিয়ে যায়। 


এ বিষয়ে বাঁশখালী থানার এস আই সুজিত চন্দ্র দে ঘটনার সত্যতা নিশ্চিৎ করে জানান, চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। 


উল্লেখ্য, চলতি মাসের ৬ তারিখ একই এলাকায় সাংবাদিক মিজান বিন তাহের এর বাসা থেকে গভীর রাতে স্বর্ণালংকার, নগদ টাকা, ২টি মোবাইল সেট নিয়ে যায় চোরেরা। এর কয়েক দিন  পূর্বে মিয়ার বাজার পেট্রোল পাম্পের পশ্চিম পার্শ্বে এডভোকেট নুরুল আবচারের বোনের বাসায়ও  চুরির ঘটনা ঘটে। বাঁশখালী পৌরবাসী চুরির ধারাবাহিক ঘটনায় উদ্বিঘ্ন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।