উল্লাপাড়ায় রাস্তা নির্মাণ কাজে অংশ নিলেন সলপ ইউপি চেয়ারম্যান

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় রাস্তা নির্মাণ কাজে অংশ নিলেন সলপ ইউপি চেয়ারম্যান



উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ কাজে অংশ নিলেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান সহ গ্রামবাসী। 

মঙ্গলবার সকালে উপজেলার সোনতলা গ্রামের উত্তরপাড়া বেলাল মাষ্টারের বাড়ী হইতে ঘাটিনা পর্যন্ত মাটি দিয়ে রাস্তা নির্মাণ কাজে অংশ নেন শতাধিক গ্রামবাসি।

সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান জানান, দীর্ঘদিন ধরে সোনতলা উত্তরপাড়া হইতে ঘাটিনা গ্রাম পর্যন্ত রাস্তাটি অবহেলিত অবস্থায় রয়েছে। 

সরকারি কোন বরাদ্দ না পাওয়ার গ্রামবাসিকে সঙ্গে নিয়ে রাস্তা নির্মাণ কাজে নিজেও অংশ নিয়েছি। 

এই রাস্তাটি নির্মিত হলে এই জনপদের কয়েকটি গ্রামের লোকজন অতি সহজেই উপজেলা শহরের সাথে যাতায়াত করতে পারবেন। এছাড়া এলাকার কোমলমতি শিক্ষার্থীরা এই পথ দিয়ে স্কুল ও কলেজে চলাফেরা করতে পারবেন বলে জানান তিনি।


সোনতলা গ্রামের বিশিষ্ট সমাজসেবক ঝুনু সেখ জানান, এই ব্যতিক্রম উদ্যোগের মাধ্যমে রাস্তা নির্মাণ করার জন্য সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান সহ গ্রামবাসিকে ধন্যবাদ জানাই। রাস্তাটি নির্মিত হলে এলাকাবাসীর ব্যাপক উপকারে আসবে বলে তিনি জানান।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top