গাজীপুর পূবাইল জোনের বিভিন্ন ওয়ার্ডের রাস্তা পরিদর্শন করলেন মেয়র

গাজীপুর পূবাইল জোনের বিভিন্ন ওয়ার্ডের রাস্তা পরিদর্শন করলেন মেয়র



 : গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরন পূবাইল জোনের  বিভিন্ন ওয়ার্ডের রাস্তা ঘাট পরিদর্শন করেন।


বুধবার সকালে শহীদ আহসান উল্লাহ মাষ্টারের কবর জিয়ারত মাধ্যমে পরিদর্শনের কাজ শুরু করেন।


এসময় গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন সাধারণ মানুষের সাথে কথা বলেন এবং সাধারণ মানুষের সমস্যা সমাধান করার জন্য আশ্বাস প্রদান করেন। 


এছাড়াও রাস্তা-ঘাট দ্রুত তৈরি করার জন্য সাধারণ মানুসের সহযোগিতা কামনা করেন। 


এসময় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা প্যানেল মেয়র আয়েশা আক্তার আশা,গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার মো মজিবুর রহমান কাজল,নির্বাহী প্রকৌশলী মো জামাল উদ্দিন, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ,৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর শাহীনুল আলম মৃধা,৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হোসেন,৪২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম,২৯ নং ওয়ার্ড কাউন্সিলর শাজাহান শাজু  সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন বিভিন্ন মানুষের সাথে কথা বলায় এবং এলাকা বাসীর সমস্যা নিরসন করার আশ্বাস দেওয়া সাধারণ মানুষ আনন্দে উৎফুল­ হয়ে উঠেন। 


এ সময় তিনি বলেন, গাজীপুরে যে সমস্যা হয়েছে এটা মাননীয়  প্রধানমন্ত্রী পর্যন্ত  জানেন। যে খানে প্রধানমন্ত্রী অসহায় ও ভূমি হীনদের বিনা মূল্যে ঘর করে দিচ্ছেন সেখানে অন্যায় ও জুলম করে বাড়ি ঘর ভেঙ্গে গাজীপুরের বিভিন্ন এলাকায় রাস্তা নির্মাণ করা হচ্ছে, কিন্তু তারা কোনো ক্ষতি পূরণ পায়নি, আমি আমাদের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো জাহিদ  আহসান রাসেল এমপি,মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক ও গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির সাথে কথা বলে প্রধানমন্ত্রী মাধ্যমে এদের ক্ষতি পূরণের চেষ্টা করবো এবং  অতীতে যে দুর্নীতি হয়েছে তা সঠিকভাবে তদন্ত করে সবার সামনে তুলে ধরা হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।