স্বপ্নের ঠিকানায় ইসলামপুরের গৃহহীন ৩০ পরিবার

S M Ashraful Azom
0
স্বপ্নের ঠিকানায় ইসলামপুরের গৃহহীন ৩০ পরিবার



 : মুজিববর্ষের আরেক ইতিহাস সৃষ্টির দিন আজ। দিনটিতে প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে ঘর পাচ্ছেন সারাদেশে গৃহহীন পরিবার। তাই সুবিধাভোগিদের চোখে মুখে উচ্ছাস দেখা গেছে।


২৬ এপ্রিল মঙ্গলবার বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে এ সব ঘর ও জমির দলিল হস্তান্তরেরর উদ্বোধন করেন ।


জামালপুর-ইসলামপুরে আশ্রয়ন প্রকল্প-২ ভূমি মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত মজিবর্বষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপজেলার ৩০ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমির দলিলসহ ঘর হস্তান্তর করা হয়েছে। 


 উপজেলা প্রশাসন আয়োজনে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে ১০জন বিধবা, ১জন প্রতিবন্ধী সহ ৩০জন গৃহহীনদের মাঝে দলিল ও চাবী হস্তান্তর করেছেন প্রশাসন।


জানাগেছে,ভূমি মন্ত্রণালয় ও আশ্রয়ন প্রকল্প-২ এর অর্থায়নে দুই লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে উপজেলার নির্বাহী কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের যৌথ ভাবে তৃতীয় পর্যায়ে“ক” শ্রেণির প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পে সেমি পাঁকা ৩০টি ঘর নির্মাণ করা হয়েছে। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এতে উপজেলার চেয়ারম্যান জামাল আব্দুন নাছের বাবুল, সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না,অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী, উপজেলা প্রকৌশলী আমিনুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top