দর্শক মাতাতে ইদে আসছে ‘আমার আকাশ জুড়ে তুমি’

দর্শক মাতাতে ইদে আসছে ‘আমার আকাশ জুড়ে তুমি’



 : পবিত্র ইদ উল ফিতর উপলক্ষ্যে দর্শক মাতাতে আসছে ‘আমার আকাশ জুড়ে তুমি’ গানের মিউজিক ভিডিও। আতিক ডালিমের কথা, সুর ও সংগীত আয়োজনে গানটি গেয়েছেন আতিক ডালিম ও নিগার সুলতানা নিলিমা। এতে অভিনয় করেছেন  জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। 


গানটি সম্পর্কে আতিক ডালিম জানান, এটি একটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে, বিগ বাজেটের মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটি তিনিই নিজেই পরিচালনা করেছেন। কোরিওগ্রাফি করেছেন ফ্লাই ফারুক।

গানটিতে ৯৫ জনের একটি টিম কাজ করেছে। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে ড্রিমল্যান্ড ঢাকা রিসোর্টে। এটি বসুন্ধরার পাশে অবস্থিত একটি রিসোর্ট। এ প্রসঙ্গে আতিক ডালিম আরো বলেন, আমরা বড় একটি সেট ফেলে মিউজিক ভিডিওটির শুটিং করেছি। কিছু অংশ ঢাকা ড্রিমল্যান্ড রিসোর্ট ও কিছু অংশ আউটডোরে হয়েছে। মিউজিক ভিডিওটি একটি গল্পের ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। দেখা যায় সিনেমার নায়িকাকে পরিচালক ভালোবাসে, তাদের মধ্যে সম্পর্কের সুন্দর রসায়ন থাকে, কিন্তু এক পর্যায়ে নায়কের সিদ্দিক সঙ্গেও তার সম্পর্ক গড়ে ওঠে। এরকম ত্রিভুজ প্রেমের গল্পের ওপর ভিত্তি করেই মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে।মিউজিক ভিডিওটি ঈদের ২৯ রোজায় ‘নিলিমার গান’ ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। কথা হলে সঙ্গীত শিল্পী নীলিমা বলেন, বাংলা গান বেশি বেশি শুনুন।

এবং গান কে এগিয়ে নিয়ে যান বিশ্বের দরবারে। বাংলা আমাদের অহংকার। বাংলার সুর পৌঁছে যাক যাক বহির্বিশ্বে জানিয়ে তিনি আরো বলেন, নতুন নতুন অনেক চমক নিয়ে আসছেন তার নীলিমার গান চ্যানেল থেকে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।