বাঁশখালীতে মায়ের সাথে অভিমান: 'ব্যাথার ঔষধ' খেয়ে মেয়ের আত্মহত্যা

বাঁশখালীতে মায়ের সাথে অভিমান: 'ব্যাথার ঔষধ' খেয়ে মেয়ের আত্মহত্যা



 : চট্টগ্রামের বাঁশখালীতে মায়ের সাথে কথা কাটাকাটির জেরে অভিমান করে শারমিন সোলতানা মুন্নি (১৪) নামের এক কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।


ঘটনাটি ঘটেছে বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ছনুয়া ইউনিয়নের মধুখালী এলাকার হেদায়েত আলী পাড়ায়। নিহত শারমিন একই এলাকার আবুল হোসেন এর মেয়ে।


নিহত শারমিন সোলতানা মুন্নির মা রেহেনা বেগম বলেন, 'গতকাল সেহেরির সময় কথা কাটাকাটির এক পর্যায়ে বিরক্ত হয়ে মেয়েকে বকাঝকা করেছি। এ কারণে আমার অজান্তে বাবার জন্য আনা ব্যথা নাশক ঔষধ খেয়ে ফেলে। পরে অস্বভাবিকভাবে বমি করতে দেখে মেয়েকে পার্শ্ববর্তী পেকুয়া উপজেলা সদর হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক একসাথে অনেকগুলো ঔষধ সেবনে বিষক্রিয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে বলে নিশ্চিৎ করেছেন। 


তিনি আরো বলেন, আমার মেয়েকে কোনদিন একটা বেতের আঘাতও করিনি। হঠাৎ কেন এত বড় ভুল কাজ করলো বুঝে উঠতে পারছি না।'


ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাঁশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন চাকমা। তিনি বলেন, 'গতকাল সেহেরি খাওয়ার বিষয় নিয়ে মা তাকে বকাঝকা করেছে। এ কারণে বাবার জন্য আনা ব্যথার ঔষধ সবগুলো খেয়ে আত্মহত্যা করেছে। পরিবারের কোন অভিযোগ, আপত্তি না থাকায় এ বিষয়ে অপমৃত্যু মামলা করা হয়েছে।


এ দিকে এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।