নওগাঁয় সাংবাদিক মানিকের ওপর হামলা, রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি

নওগাঁয় সাংবাদিক মানিকের ওপর হামলা, রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি



 : সংবাদের তথ্য সংগ্রহে ঘটনাস্থলে যাওয়ায় পেশাগত দায়িত্ব পালনকালে নওগাঁয় সাংবাদিক মিজানুর রহমান মানিকের (৩৭) ওপর আতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তাকে ধরে নিয়ে একটি পুকুরপাড়ে লাঠি ও লোহার রড দিয়ে মারপিট করে মাথা ফাটিয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। রক্তাক্ত ও গুরুতর অবস্থায় আহত সাংবাদিক মানিককে উদ্ধার করে নওগাঁর মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 


বুধবার (৬ এপ্রিল) আহত সাংবাদিকের ছোট বোন জান্নাতুল ফেরদৌস লতা জানান, স্থানীয়দের মাধ্যমে তিনি জানতে পারেন সন্ত্রাসীরা তার ভাইকে পিটিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত করে অচেতন অবস্থায় ফেলে রেখে গেছে। গুরুতর আশংকাজনক অবস্থায় ওই সাংবাদিককে হাসপাতালে নেওয়া হয়। 


সোমবার (৪ এপ্রিল) বিকেলে নওগাঁর মহাদেবপুর কলেজপাড়া পুরাতন হাসপাতাল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 


মিজানুর রহমান মানিক আজকের তাজা খবর পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি এবং মহাদেবপুর উপজেলার কুঞ্জবন মাস্টারপাড়ার আলহাজ্ব লতিফর রহমানের ছেলে। 


সাংবাদিকের ওপর আতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আরজেএফ ও সাংবাদিক কল্যাণ সংগঠন সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা। 


আহত সাংবাদিক ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা সহ হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন আরজেএফ চেয়ারম্যান এসএম জহিরুল ইসলাম। 


সাংবাদিক নেতারা বলেন, একজন সাংবাদিকের ওপর আতর্কিত হামলার ঘটনা কি আইনশৃঙ্খলা বাহিনীর কর্তারা এখনো জানেন না? হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি আহবান করা হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।