উল্লাপাড়ায় সমবায়ীদের মধ্যে গরু-ছাগল বিতরণ

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় সমবায়ীদের মধ্যে গরু-ছাগল বিতরণ
উল্লাপাড়ায় সমবায়ীদের মধ্যে গরু-ছাগল বিতরণ 



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সমবায়ীদের মধ্যে গরু-ছাগল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এনএটিপি-২ প্রকল্পের আওতায় উল্লাপাড়া উপজেলাধীন তিনটি সিআইজি'র ৯০ জন সদস্যের মাঝে সমবায় ভিত্তিক গবাদিপশু লালন পালন ও তাদের আর্থসামাজিক অবস্থা উন্নতির লক্ষ্যে বিশ্ব ব্যাংকের সহযোগিতায় সিআইজির ৩০% এবং প্রকল্পের ৭০% গ্রান্ট মানি বিতরণের আওতায় ৬০ টি ছাগী, ৯ টি ষাড় ও ৭ টি বকনা বিতরণ করেন উল্লাপাড়া প্রাণী সম্পদ বিভাগ।


বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়ার সাংসদ তানভীর ইমাম। এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আবদুল কাদের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন, উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মোর্শেদ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top